ভারতে আগে দেখবেন ‘ডুব’

DOOB-BG20171022153557.jpg

টেকনাফ টুডে ডেস্ক:বহুল আলোচিত মুক্তি প্রতীক্ষিত ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনী হবে ভারতের কলকাতায়। এই হিসেবে সেখানকার ভিআইপিরা প্রথমবার দেখবেন ছবিটি। বাংলাদেশে প্রিমিয়ার না হওয়ার ব্যাপারে কয়েকটি কারণ উল্লেখ করেছেন ছবিটির নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।
ভারত ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবি ‘ডুব’ বাংলাদেশ-ভারতসহ কয়েকটি দেশে মুক্তি পাবে ২৭ অক্টোবর। এর আগের দিন (২৬ অক্টোবর) কলকাতায় হবে এর প্রিমিয়ার শো। এতে উপস্থিত থাকবেন দুই দেশের গুরুত্বপূর্ণ মানুষেরা।
এ প্রসঙ্গে ফারুকী বলেন, ‘ছবির চারজন প্রধান অভিনয়শিল্পীর মধ্যে দু’জন বাংলাদেশের ও দু’জন (ইরফান খান ও পার্ণো মিত্র) ভারতের। ছবির পরিচালক ও চিত্রনাট্যকার বাংলাদেশের। চিত্রগ্রাহক, সম্পাদক, সংগীত পরিচালক বাংলাদেশের। গল্প বাংলাদেশের। লোকেশন বাংলাদেশ। শুটিং হয়েছে বাংলাদেশে। মহরত বাংলাদেশে। এখন আমাদের ভারতীয় প্রযোজক প্রশ্ন করেছেন, প্রিমিয়ারও যদি বাংলাদেশে করেন তাহলে আমরা কি পেলাম?’
চলচ্চিত্র ‘ডুব’তিনি ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন, ‘তাদের এই বক্তব্য আমাদের কাছে যুক্তিসঙ্গত মনে হয়েছে। যৌথ প্রযোজনার স্পিরিটকে শ্রদ্ধা জানাতে আমরা প্রযোজকরা তাই সিদ্ধান্ত নিয়েছি ছবির প্রিমিয়ার শো কলকাতায় হবে, ২৬ তারিখ সন্ধ্যায়। প্রিমিয়ারে অংশ নেবেন ইরফান খান, নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, মোস্তফা সরয়ার ফারুকী ও ছবির প্রযোজকগণ।’
বাংলাদেশ ও সর্বভারত ছাড়াও অস্ট্রেলিয়া, আমেরিকা, সিঙ্গাপুর, ইতালি ও ফ্রান্সে মুক্তি পাবে ‘ডুব’। এখন চলছে ছবিটির জোর প্রচারণা। এরই মধ্যে ট্রেলার আর একমাত্র গান দিয়ে বাজিমাত করেছে ‘ডুব’। ছবিটির উদ্বোধনী প্রদর্শনী বাংলাদেশে হবে, সেখানে উপস্থিত থাকবেন বলিউড তারকা ইরফান খান- এমন ঘোষণা দেওয়া হলেও এখন তেমনটি ঘটছে না, আসছেন না ইরফান।

আপনার মন্তব্য লিখুন...

Top