প্রকাশিত সংবাদে তৌকিরের প্রতিবাদ

protibad2.jpg

গত ১১ সেপ্টেম্বর কক্সবাজার আলোসহ বিভিন্ন অনলাইন পোর্টালে “রোহিঙ্গা অনুপ্রবেশের সুযোগে টেকনাফে ইয়াবা ব্যবসায়ীরা ঘরে ফিরছে” শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদখানা আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদের একাংশে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের মাদকের তালিকার দোহাই দিয়ে আমার নাম ছাপিয়ে সংশ্লিষ্ট প্রশাসনসহ
সাধারণ মানুষকে বিভ্রান্তির চেষ্টা ও পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। এলাকার কিছু অসাধু ব্যাক্তি ও প্রতিপক্ষরা ধারাবাহিকভাবে আমার সম্মান ক্ষুন্ন করতে উঠে পড়ে লেগেছে। যে সংবাদখানা ছাপানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। আমি উক্ত সংবাদের একাংশে আমার নাম ব্যবহার করায় তীব্র ভাষায় নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
স্থানীয় একটি মহল আমাকেসহ আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন অসাধু কাজের সাথে জড়িত করার পাঁয়তারা চালিয়ে যাচ্ছে। এতে আমার মান সম্মান চরমভাবে ক্ষুন্ন হয়েছে। আমার পরিবারের ঐতিহ্য রয়েছে। আমি একজন ঐতিহ্য পরিবারের সন্তান। মানবিক কারণে মিয়ানমার থেকে পালিয়ে আসা নির্যাতিত নিপীড়িত রোহিঙ্গাদের পাশে অন্যান্যদের মতো যখন সাহায্যের হাত বাড়িয়ে দিই তখন স্থানীয় একটি মহল আমার পিছনে উঠে পড়ে লেগেছে। ইয়াবা ব্যবসার মতো ঘৃন কাজে আমাকে জড়িয়ে সম্মান ক্ষুন্ন করছে। এটি একটি সাজানো এবং মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে সংবাদে নাম দিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। প্রকৃতপক্ষে আমি একজন টেকনাফ ডিগ্রী কলেজের নিয়মিত ছাত্র। স¤পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানাচ্ছি এবং উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদের একাংশের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
তৌকির আহমদ
নাজির পাড়া ,টেকনাফ সদর ইউনিয়ন

¯œাতক ১ম বর্ষ, টেকনাফ ডিগ্রী কলেজ।

আপনার মন্তব্য লিখুন...

Top