একটি গোয়েন্দা সংস্থার হাতে সাইফুল করিম আটক : সর্বত্র তোলপাড়

saiful-karim.jpg

নুরুল করিম রাসেল, টেকনাফ টুডে ডটকম |
রোববার সন্ধায় টেকনাফে টক অব দ্য টাউন ছিল একটি গোয়েন্দা সংস্থার হাতে টেকনাফের বহুল আলোচিত সাইফুল করিমের আটক হওয়ার ঘটনা।

টেকনাফে সংবাদকর্মী ছাড়াও সাধারন লোকে মুখে ছিল সাইফুল করিমের আটক হওয়ার ঘটনা।

অনেকে মোবাইলে ঘটনার সত্যতা জানতে চান।

সংবাদকর্মীরা আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ করে এ বিষয়ে কোন তথ্য পাচ্ছিলেন না।

পরে নির্ভরযোগ্য সূত্রে জানা গেল, রোববার সন্ধার দিকে টেকনাফের প্রধান সড়ক থেকে একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা আটক করেন সাইফুল করিমেকে। ওই গোয়েন্দা সংস্থার অফিসে দীর্ঘ ৩ ঘন্টার মতো অাটক রাখা হয় তাকে। এসময় খবর পেয়ে তার পিতা টেকনাফ শীলবুনিয়া পাড়ার বাসিন্দা মো: হানিফ ওই গোয়েন্দা সংস্থার অফিসে যান। ছেলেকে ছাড়িয়ে নিতে দীর্ঘক্ষন কান্নাকাটি করেন এবং বিভিন্ন স্থানে তদবির করেন।

একপর্যায়ে ওই গোয়েন্দা সংস্থাটি রাত ৮ টার দিকে তাকে ছেড়ে দেন।

এবিষয়ে টেকনাফ টুডে ডটকমের পক্ষ থেকে মুটোফোনে সাইফুল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান তাকে আটক করা হয়নি। কিছু রাষ্ট্রীয় গুরুত্বপূর্ন বিষয়ে আলোচনার জন্য তাকে ওই সংস্থার অফিসে নেওয়া হয়েছিল। এ ঘটনায় তার শত্রুরা তাকে আটক করা হয় বলে ছড়িয়ে দেয়।

প্রসঙ্গত বেশ কয়েক বছর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা ৭৬৪ জন ইয়াবা ব্যবসায়ীর তালিকায় টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী সাইফুল করিমের নাম প্রকাশিত হলে তিনি আলোচনায় আসেন। এছাড়া সর্বশেষ প্রধানমন্ত্রী কার্যালয়ের শীর্ষ ইয়াবা ব্যবসায়ীর তালিকায় ও তার রয়েছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

Top