উখিয়া যুবলীগের শোক সভায় বক্তারা স্বনির্ভর সোনার বাংলা গড়তে সকলে সহযোগিতা প্রয়োজন

pic-ukhiya.jpg

রফিক মাহমুদ, উখিয়া :
বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে নিহত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। গতকাল বিকাল ৪টায় কোটবাজার দক্ষিণ স্টেশনে উপজেলা সভাপতি মুজিবুল হক আজাদেও সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমাম হোসেনের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কক্সবাজার পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র মাহবুব আলম মাহবুব। বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, জেলা যুবলীগের সহ সভাপতি সোহেল আহম্মদ বাহাদুর।
এসময় বক্তরা বলেন, ১৫ আগস্ট বাঙ্গালী জাতির জন্য এক কলংকিত অধ্যায়। ৭১ এর স্বাধীনতা বিরোধীরা ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে হত্যা করে বাংলাদেশকে পকিস্তান বানাতে চেয়েছিল। পকিস্তানের সে পুরানু হায়েনারা ষড়যন্ত্র করে পিতা মুজিবকে হত্যা করেছিল। আজ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়িত হতে যাচ্ছে। তাই সকলকে প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বনির্ভর বাংলাদেশ গড়ার জন্য দলের অঙ্গসংগঠনের নেতা কর্মিদের সহযোগীতা করার আহবান জানান বক্তারা।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মাহবুব,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, রতœাপালং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আছহাব উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ আলমগীর, ইসকান্দর হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সহ সভাপতি এটি এম রশিদ, কফিল উদ্দিন,মোঃ শাহজাহান,যুগ্ন সাধারন সম্পাদক আবুল হোসেন আবু, রাজাপালং ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক রাসেল উদ্দিন সুজন, পালংখালী ইউনিয়ন পরিষদের মেম্বার ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলা যুবলীগ নেতা দুলাল, রহমত, মাসুদ আমিন শাকিল, নুরুল আলম মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মকবুল, হোসেন মিতুন সহ উপজেলার ৫ ইউনিয়নের সভাপতি সাধারন সম্পাদক ও আহবায়ক যুগ্ন আহবায়কগণ সহ বিভিন্ন শ্রেণী পেশা মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় পবিত্র কোরআান তিলাওয়াত করেন মৌঃ আলী আহম্মদ নুরী।

আপনার মন্তব্য লিখুন...

Top