সুরাজপুর-মানিকপুরে শোকদিবসের সভায়-মুজিবুর রহমান চেয়ারম্যান আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

Chakaria-Picture-A.Lig-23-08-2017.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন- দ্বি-জাতি তত্তের ধর্মান্ধ পাকিস্তান থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগীকর্মীদের সাথে নিয়ে দীর্ঘ সংগ্রামের মাধ্যমে অ-সাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্টা করেছিলেন। আর সেই ধরণের ত্যাগী, বিনয়ী এবং ভদ্র নেতাকর্মীরাই ভবিষ্যতে চকরিয়ার নেতৃত্বে আসীন হবে। শোকের মাস উপলক্ষে গতকাল ২৩ আগষ্ট বুধবার বিকালে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী বাংলাদেশ আওয়ামীলীগ, চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন শাখা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, আগামী একাদশ নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে হবে। যাতে আমরা এই আসনটি পুনরুদ্ধার করে দেশরত্ম শেখ হাসিনাকে উপহার দিতে পারি। এইজন্য এখন থেকে সংগঠনের কার্যক্রম গতিশীল করতে যার যার অবস্থান থেকে সকলকে কাজ করতে হবে।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাদল কান্তি শর্মা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন- জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাতি এডভোকেট আমজাদ হোসেন, সহ-সভাপতি ও সাবেক চকরিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমর উদ্দিন আহামদ, সদস্যবৃন্দ যথাক্রমে এ.টি.এম. জিয়াউদ্দিন চৌধুরী, আমিনুর রশিদ দুলাল, মিজানুর রহমান, উম্মে কুলসুম মিনু, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন জয়নাল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা নজির আহামদ, কৃষকলীগের উপজেলা যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক, কলিম উল্রাহ্্, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত ওসমান, আওয়মাীলীগ নেতা মোঃ শাহাব উদ্দিন, বরইতলী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সেলিম উল্লাহ্্ বাহাদুর, ইউনিয়ন আওয়মীলীগের যুগ্ম সম্পাদক নুরুল আমীন, ছাত্রলীগ নেতা জুলফিকার আলী ভুট্টো, ও শাখাওয়াত হোসেন সৈকত প্রমুখ নেতৃবৃন্দ। #

আপনার মন্তব্য লিখুন...

Top