বক্স অফিসে ভালো অবস্থানে শাহরুখ খান এর ‘যাব হ্যারি মিট সেজাল’

photo-1501927117.jpg

বিনোদন ডেস্ক :
বলিউড তারকা শাহরুখ খান ও আনুশকা শর্মা জুটির নতুন ছবি ‘যাব হ্যারি মিট সেজাল’। ইমতিয়াজ আলী পরিচালিত ছবিটি গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে। পোস্টার, ট্রেলার আর ব্যতিক্রমী প্রচারণার কারণে মুক্তির আগেই ছবিটি নিয়ে ভক্তদের কৌতূহল ছিল অনেক।

বক্স অফিস বিশ্লেষকরা ধারণা করছিলেন মুক্তির প্রথম দিনে ছবিটি ভালো ব্যবসা করবে। তাঁদের ধারণা সত্যিই হয়েছে। কারণ বলিউড বক্স অফিসের তথ্য মতে, ছবিটি প্রথম দিনে ৩২০০ প্রেক্ষাগৃহ থেকে ১৫ কোটি ৫০ লাখ রুপি আয় করে। অন্যদিকে, ‘বাহুবলি টু’, ‘টিউবলাইট’ ও ‘রইস’-এর পর ‘যাব হ্যারি মিট সেজাল’ ২০১৭ সালে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা ছবি। আবার শাহরুখ খানের ক্যারিয়ারে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা ছবির মধ্যে এটি ষষ্ঠ।

মুম্বাই, দিল্লি, পুনে, বেঙ্গালোরু ও কলকাতা থেকে ছবিটি বেশি আয় করে। প্রত্যাশা অনুযায়ী অন্যান্য জায়গায় ছবিটি খুব ব্যবসা করতে পারেনি।

ছবিটিতে শাহরুখ খান অভিনয় করেছেন হরিন্দর সিং নামের একজন সর্দারের চরিত্রে। যিনি মূলত টুরিস্ট গাইড। আনুশকা শর্মার চরিত্রের নাম সেজাল। ছবিটির শুটিং হয়েছে আমস্টারডাম, প্রাগ, বুদাপেস্ট, লিসবন ও ভারতের পাঞ্জাবে। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন গৌরি খান।

আশি কোটি রুপি বাজেটের ছবিটি ১২০ কোটির ঘর পেরুলেই কেবল হিট ছবির তকমা লাগবে। যদিও মুক্তির আগেই ‘যাব হ্যারি মিট সেজাল’ ৭০ কোটি রুপি ঘরে তুলেছে। এখন দেখার বিষয়, মুক্তির পর আলোচিত ছবিটি কত আয় করতে পারে। তবে বলিউডের বক্স অফিস বিশ্লেষকরা মনে করছেন, খুব সহজেই ১০০ কোটির ঘর পেরিয়ে যাবে ছবিটি।

আপনার মন্তব্য লিখুন...

Top