টেকনাফ সাংবাদিক ইউনিটিতে পদত্যাগের হিড়িক : এইবার পদত্যাগ করলেন সাংবাদিক আবছার কবির আকাশ

akash.jpg

প্রেস বিজ্ঞপ্তি::
সংগঠনটির কতিপয় সদস্যের বিরুদ্ধে বিভিন্ন সংগঠন বিরুধী কর্মকান্ড পরিচালনার অভিযোগ এনে এ পর্যন্ত ৩ জন সদস্য পদত্যাগ করেছেন। এর মধ্যে সাবেক সাধারন সম্পাদক গিয়াস ‍উদ্দিন ভুলু, সহ সভাপতি জিয়াবুল হক ও সর্বশেষ পদত্যাগ করলেন নির্বাহী সদস্য আবসার কবির আকাশ।

আবসার কবির আকাশের মিডিয়ায় পাঠানো পদত্যাগপত্রটি হুবুহু তুলে ধরা হলো।

টেকনাফ সাংবাদিক ইউনিটি থেকে নির্বাহী সদস্য আবছার কবির আকাশ স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। আজ থেকে সাংবাদিক ইউনিটির কোন কার্যক্রমের সাথে তাহার কোন স¤পৃক্ত নেই । এর আগে উক্ত সাংবাদিক ইউনিটির নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, বর্তমানে সাংবাদিক ইউনিটির কতিপয় সদস্য সংবাদ নীতি বহির্ভুত নিজের স্বার্থ হাসিল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। সাংবাদিক ইউনিটি গঠন করার সময় বলা হয়েছিল কোন ধরনের অপরাধের সাথে জড়িত সাংবাদিক নেওয়া যাবেনা। তার পাশাপাশি এক বছর পর পর নতুন কমিটি করার সিদ্ধান্ত হয়েছিল। সেই সিদ্ধান্তে বলা হয়েছিল, যারা একবার দায়িত্বে থাকবে তারা ২য় বার দায়িত্ব পালন করতে পারবেনা। কিন্তু সেই সিদ্ধান্তকে তোয়াক্কা না করে তাদের নিজের স্বার্থ হাসিল করার জন্য কমিটি গঠন করে। এই সমস্ত নিয়মনীতি বহির্ভুত আচরনের কারনে আমি স্ব-ইচ্ছায় টেকনাফ সাংবাদিক ইউনিটির সকল কার্যক্রম থেকে পদত্যাগ করলাম।

আপনার মন্তব্য লিখুন...

Top